সর্বশেষ সংবাদ :

বাগমারা থেকে অপহৃত স্কুলছাত্রী নারায়ণগঞ্জে উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা থেকে অপহরণের ৫ মাস পর স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী এবাদুল রহমানকে (২০) আটক করেরছ রাজশাহী র‌্যাব।
অভিযুক্ত এমদাদুল রহমান বাগমারার খামার গ্রাম উত্তর পাড়ার হুজুর আলীর ছেলে। বৃহস্পতিবার সকালে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জহানানো হয়।
র‌্যাব রাজশাহীর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার জানান, অভিযুক্ত এমদাদুল ওই ছাত্রীকে স্কুল যাওয়ার পথে প্রতিনিয়ত উত্যক্ত করতেন এবং কুপ্রস্তাব দিতেন। ভুক্তভোগী কিশোরী উক্ত কুপ্রস্তাবে রাজি না হলে আসামি বিভিন্ন সময়ে তাকে অপহরণের হুমকি দিয়ে আসছিলেন।
এরই জের ধরে গত ১৩ জুলাই অপহরণকারী এমদাদুল অন্যান্য আসামিদের সহায়তায় স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এ বিষয়ে অপহরণের শিকার কিশোরীর বাবা ১৮ জুলাই রাজশাহী বাগমারা থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার বিষয়টি র‌্যাবকেও জানানো হয়।
প্রেক্ষিতে র‌্যাব রাজশাহী সদস্যরা নারায়নগঞ্জ র‌্যাবের সহায়তায় যৌথ অভিযান পরিচালনা করে বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ জেলার ফাতুল্লা থানাধীন ভূইগড় গ্রাম থেকে অপহরণকারীকে আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে একই স্থান থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে। উদ্ধারকৃত স্কুলছাত্রী ও অভিযুক্ত আসামিকে রাজশাহী জেলার বাগমারা থানায় বৃহস্পতিবার সোপর্দ করা হয়।


প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২২ | সময়: ৫:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ