সর্বশেষ সংবাদ :

বাগমারায় বিএনপি-জামায়াতের সন্ত্রাস রুখে দেওয়ার ঘোষণা আ’লীগের

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারায় শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে শহীদদের রুহের মাগফেরাত কামনা ও দোয়া মাহফিলের এক অনুষ্ঠানে সম্প্রতি কালে দেশব্যাপি বিএনপি জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড রুখে দেওয়ার ঘোষণা দিয়ে আওয়ামীলীগের সকল ত্যাগি ও দেশপ্রেমিক জনতাকে রাজপথে নামার আহবান জানিয়েছেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
বুধবার উপজেলার কোনাবাড়িয়া বাজারে শেখ রাসেল স্মৃতি সংসদের উদ্যোগে শহীদ বৃদ্ধিজীবি দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সহসভাপতি এড জাকিরুল ইসলাম সান্টু এই ঘোষণা প্রদান করেন। তিনি বলেন, ৭১ সালের ১৪ ডিসেম্বর পাকিস্থানী হানাদার বাহিনীকে সহযোগিতা করে আজকের জামাত বিএনপি’র দোসর রাজাকার আল বদরেরা দেশকে মেধা মূল্য করার জন্য নীল নকশার অংশ হিসাবে দেশের শতশত বুদ্ধিজীবিকে হত্যা করেছে। আজকে তারা আবারো দেশকে পকিস্থানের তাবেদার বানানোর জন্য আগুন সন্ত্রাসে মেতে ওঠেছে। তাই দেশ বিরোধী এই চক্রকে রুখে দেওয়ার জন্য মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর চেতনায় বিশ্বাসী সবাইকে ঐক্যবন্ধ হয়ে আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে। রাজপথ দখল করতে হবে।
শেখ রাসেল স্মৃতি সংঘের সভাপতি ফিরোজ আহম্মেদ বাবলুল সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বিরেন্দ্রনাথ সরকার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান, ইউপি সদস্য ডালিম হোসেন, মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন, প্রাক্তর শিক্ষক নাসির উদ্দিন, স্থানীয় আ’লীগ নেতা আনোয়ারুল ইসলাম, কাদের বক্্র, আবুল কাসেম, হাবিবুর রহমান লুলু, জিল্লু মেম্বার ও ছাত্রলীগ নেতা সাজেদুর রহমান প্রমূখ।


প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২২ | সময়: ৬:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ