সর্বশেষ সংবাদ :

বিএনপি সহিংসতা করলে সমুচীত জবাব দেওয়া হবে: আয়েন

স্টাফ রিপোর্টার: রাজশাহীর নওহাটায় সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেন, “সারাদেশে আন্দোলন ও সমাবেশের নামে সহিংসতা করলে বিএনপি কে উপযুক্ত জবাব দেওয়া হবে। বিএনপি ১৪ সালে নির্বাচনী পরবর্তী সময়ে সারাদেশে যেভাবে জ্বালাও পোড়াও করেছিল ঠিক তেমনি ভাবে তারা এখন আবার দেশের পরিস্থিতি ঘোলাটে করার জন্য আবার নীল নকশা শুরু করেছে, কিন্তু বাংলাদেশের মানুষ এখন সচেতন। বুধবার বিকালে পবা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে বিএনপি’র মিথ্যাচারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন দেশের মানুষ উন্নয়ন চায়, দেশের মানুষ শান্তি চায়। দেশের মানুষ বিএনপি’র সহিংস রাজনীতি আর চায় না। আবারো আন্দোলনের নামে জ্বালাও পোড়াও চায় না। বিএনপি যদি পূর্বের ন্যায় দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করে তাহলে তাদেরকে রাজনৈতিক ভাবেই মোকাবেলা করা হবে”।
তিনি আরো বলেন, “বিএনপি এখন রাজশাহীতে সমাবেশের নামে নোংরা রাজনীতিতে মেতেছে। আপনারা যতই বিশৃঙ্খল রাজনীতি করেন না কেন আমার রাজশাহীবাসী তার উপযুক্ত জবাব দেওয়ার জন্য প্রস্তুত হয়ে আছে। দেশের শান্ত পরিবেশ আপনারা অশান্ত করার জন্য পায়তারা করবেন আর আমরা চুপ করে বসে থাকবো তা হতে পারে না।
তিনি বলেন এখন শুনছি আপনারা সমাবেশে সহিংসতা করার জন্য দেশের জাতীয় পতাকাকে ব্যবহার করছেন। আর পতাকা টাঙানোর নাম করে লাঠি-শোঠা এবং অস্ত্র নিয়ে যাবেন তারপরে আমার দেশের নিরীহ মানুষদের আক্রমণ করবেন তা হতে পারে না কিংবা কখনো হবেও না। আমি আপনাদেরকে হুশিয়ারি করে বলতে চাই আমার দেশের একটি লোকের গায়ে হাত দেওয়া তো দূরের কথা চোখ রাঙিয়ে কথা বললে তার পরিণাম অনেক ভয়াবহ হবে”।
পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজের সভাপতিত্বে ও পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হকের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন নওহাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক কামরুল হাসান, পবা উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক আব্দুল মাননান, জেলা ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, পবা যুবলীগ সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক রেজওয়ানুল কারিম।
মিছিলে নেতৃত্ব দেন পবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, পারিলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সোহরাব আলী, সাধারণ সম্পাদক নবীবুর রহমান, বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল গাফ্ফার, সাধারণ সম্পাদক আজাহার আলী, হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন, হুজুরীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাসুদর রহমান মাসুদ, কাটাখালী পৌর ভারপ্রাপ্ত মেয়র আনোয়ার সাদাত নান্নু, নওহাটা পৌর যুবলীগ আহবায়ক শেখ ফরিদ, কাটাখালী পৌর যুবলীগ আহবায়ক জনি ইসলাম, হরিয়ান ইউপি’র চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, বড়গাছী ইউপি’র চেয়ারম্যান শাহাদত হোসাইন সাগর, পারিলা ইউপি’র চেয়ারম্যান সঈদ আলী মুর্শেদ, নওহাটা পৌর প্যানেল মেয়র-২ দিদার হোসেন ভূলু।
উপস্থিত ছিলেন নওহাটা পৌর যুবলীগ যুগ্ম আহবায়ক নতুন, মাজদার আলী, যুবলীগ নেতা নাজমুল হোসেন বারীক, ইঞ্জি. লাবলু, পবা উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, রিয়াজুল ইসলাম প্রমুখ।


প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২ | সময়: ৭:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর