মান্দায় নাশকতার অভিযোগে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় নাশকতার অভিযোগে বিএনপিসহ এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম বাদি হয়ে শুক্রবার রাতে মামলাটি দায়ের করেন। মামলায় দলটির ১০ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।
পুলিশ জানায়, মাদকদ্রব্য উদ্ধার ও পরোয়ানাভূক্ত আসামি গ্রেপ্তারে বিশেষ অভিযান পরিচালনার জন্য থানা পুলিশের একটি দল শুক্রবার সন্ধ্যার পর ফেরিঘাট এলাকায় অবস্থান করছিল। এসময় পুলিশ জানতে পারে বিএনপিসহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কয়াপাড়া কামারকুড়ি উচ্চবিদ্যালয় মাঠে সমবেত হয়ে নাশকতার পরিকল্পনা করছে। এমন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপির নেতাকর্মীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ওই মাঠে তল্লাশী চালিয়ে বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপির ১০ নেতাকর্মীসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আসামিদের গ্রেপ্তার ও মামলার তদন্তের স্বার্থে এই মূহুর্তে তাদের নাম ও পরিচয় প্রকাশ করা সম্ভব হচ্ছে না।


প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ | সময়: ৬:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ