নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান রিমান্ডে

স্টাফ রিপোর্টার,নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার ভাই ফয়সালকে বুধবার দুপুরে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
আদালত সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার ভাইদের পিটুনিতে আহত উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবন গত ২৩ সেপ্টেম্বর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় আসাদ ও তার দুই ভাইসহ অজ্ঞাতদের আসামী করে ছাত্রলীগ নেতার মা নলডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন।
ঘটনার পর চেয়ারম্যান আসাদ তার ভাই ফয়সালসহ আত্মগোপনে থাকলেও ছোট ভাই আলীম শাহ পুলিশের হাতে আটক হয়। পরে গত ৪ অক্টোবর উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জন্য জামিন নিয়ে চেয়ারম্যান আসাদ তার ভাই ফয়সাল এলাকায় আসেন। এলাকায় আসার পর দুপক্ষের সংঘর্ষে তিনি আহত হন এবং পালটা পালটি আরো দুটি মামলা হলে চেয়ারম্যান আসাদ ও তার ভাই গত ৩১ অক্টোবর জামিন নিতে গিয়ে আটক হন।
মামলার তদন্ত কর্মকর্তা নলডাঙ্গা থানার উপ পরিদর্শক (এসআই) মানিক কুমার চৌধুরী চেয়ারম্যান আসাদের সাত দিনের রিমান্ড আবেদন করলে নলডাঙ্গা আমলী আদালতের বিচারক আশরাফুন নাহার রিটা উভয় পক্ষের বক্তব্য শুনে চেয়ারম্যান আসাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
মামলার তদন্ত কর্মকর্তা নলডাঙ্গা থানার উপ পরিদর্শক (এসআই) মানিক কুমার চৌধুরী জানান, বুধবার বিকেলেই নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার ভাই ফয়সাল কে কারাগার থেকে রিমান্ডের জন্য নলডাঙ্গা থানায় নেয়া হবে।


প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ | সময়: ৫:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর