রাজশাহীর সীমান্তে ৫ কোটি টাকার হেরোইনসহ বাবা-ছেলে গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর সীমান্তে অভিযান চালিয়ে পাঁচ কোটি টাকার মূল্যের ৫ কেজি হেরোইন উদ্ধার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোরে র‌্যাব রাজশাহীর একটি দল এ অভিযান পরিচালনা করে। এ সময় এক লাখ ১০ হাজার টাকা জব্দ করা হয়েছে।
এ ঘটনায় বাড়ির মালিক কাজিম উদ্দিন ওরফে তৈয়ব (৪৪) ও তার ছেলেকে (অপ্রাপ্তবয়স্ক) আটক করা হয়েছে। রাজশাহী র‌্যাব গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে।
র‌্যাব জানায়, ভারত থেকে সীমান্ত পার করে এসব হেরোইন অভিনব কায়দায় ওই বাড়িতে লুকিয়ে রাখা হয়েছিল। পরে দেশের বিভিন্ন স্থানে পাঠানো হতো হেরোইনগুলো। খবর পেয়ে র‌্যাব সদস্যরা পদ্মা নদী পার হয়ে বাড়িটি ঘেরাও করে। এরপর তৈয়বের ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে সে প্রথমে ২০০ গ্রাম হেরোইন বের করে দেয়। পরে আরও জিজ্ঞাসাবাদ করলে পাওয়া যায় আরও পাঁচ কেজি হেরোইন।
র‌্যাব আরও জানায়, বাড়িটি থেকে একটি ডায়েরি উদ্ধার করা হয়েছে। কোন দিন কার কাছে কত পরিমাণ হেরোইন পাঠানো হয়েছে তা এই ডায়েরিতে লেখা আছে। এটি ধরে মাদক চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা করা হবে। আর গ্রেফতার বাবা ও ছেলের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ | সময়: ৫:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর