বাঘায় মোটর সাইকেল দুর্ঘটনায় একজনের মৃত্যু,আহত দুই

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘা উপজেলার আটঘরিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায়  একজন নিহত ও আরো দুই জন আহত হয়েছে। শনিবার সকাল সাড়ে এগারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়।

স্থানীয়রা জানান, দুই বন্ধুকে সাথে নিয়ে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালাচ্ছিল তালিফ নামের এক যুবক। পথিমধ্যে রাস্তা দিয়ে দৌড় দেয় একটি কুকুর। আর সেই কুকুরের সাথে ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়ে তিন বন্ধু । এ ঘটনায় মারা গেছে তালিফ। আপর দু’জনকে রামেক হাসপাতালে রেফার্ট করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১ টায় দিকে উপজেলার  এলাকায় এ ঘটনা ঘটে।

এরপর একটি ভ্যান যোগে আহত তিন যুবককে স্থানীয় বাঘা উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তালিফ(১৮)কে মৃত বলে ঘোষনা করেন। তার পিতার নাম আবুল কালাম, বাড়ি উপজেলার কলাবাড়িয়া গ্রামে। অপর দু’জন এর মধ্যে হৃদয়(১৭) এবং আরিফুল (১৮) কে রামেক হাসপাতালে রেফার্ট করা হয়। এদের বাড়ি পাশ্ববর্তী মহদিপুর গ্রামে। এর দু’জনের মধ্যে হৃদয় এর অবস্থা আশংকা জনক বলে উল্লেখ করেছেন কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাকিবুল ইসলাম জানান।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ইন্সেপেক্টর-তদন্ত) আব্দুল করিম বলেন, ঘটনা শোনা মাত্র স্বাস্থ্য কমপ্লেক্সে  এ গিয়েছিলাম। নিহত তালিফ এর পরিবার থেকে কোন অভিযোগ না করায় লাশ দাফনের অনুমতি দিয়ে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্যরা চিকিৎসাধীন রয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ | সময়: ৪:৫৭ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর