সর্বশেষ সংবাদ :

ঢাকায় যুবলীগের সমাবেশে গিয়ে মোহনপুর যুবলীগ নেতার মত্যু 

পবা প্রতিনিধি

ঢাকায় কেন্দ্রীয় যুবলীগের মহাসমাবেশে যোগ দিতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। যুবলীগ নেতার নাম জিন্নাত আলী (৪৮)। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, মহাসমাবেশে যোগ দিতে মোহনপুর উপজেলা যুবলীগের অন্যান্য নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাতে রওনা হন। সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় তাদের গাড়ি রাখা হয়। পরবর্তীতে সকালে মহসিন হল সংলগ্ন পুকুরে গোসল করে সমাবেশে যোগ দেন।

 

 

যুবলীগ কর্মী শফিকুল ইসলাম বলেন, আমরা রাজশাহী জেলার মোহনপুর থানা থেকে যুবলীগের মহাসমাবেশে যোগ দিতে ঢাকায এসেছি। হঠাৎ গরমে সমাবেশ স্থলে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আজকে ( শুক্রবার) ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের মহাসমাবেশ ছিল। রাজশাহী থেকে ঢাকায় এসে সমাবেশস্থলে তিনি অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

 

জিন্নাত আলীর মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দীন। তিনি তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।
তিনি বলেন, আওয়ামী লীগ ও যুবলীগের একজন নিবেদিত প্রাণ ছিলেন জিন্নাত আলী হার। তার অকাল মৃত্যু আমাদের শোকাহত করেছে।

 

সংসদ সদস্য ছাড়াও মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন কবিরাজ, পবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ সহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও শোক প্রকাশ করেছেন।

সানশাইন / শাহ্জাদা মিলন


প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ | সময়: ৮:৫১ অপরাহ্ণ | Daily Sunshine