সর্বশেষ সংবাদ :

জয়পুরহাটে র‌্যাবের অভিযানে সাত মাদকাসক্ত যুবক আটক

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে মাদকসেবন করে সড়কের ওপর মাতলামি করা অবস্থায় সাত যুবককে আটক করেছে র‌্যাব। বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
আটককৃতরা হলেন জয়পুরহাটের সদর উপজেলার চকশ্যাম গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ওবায়দুল ইসলাম (২২), আসাদুল ইসলামের ছেলে আল আমিন হোসেন (২৫), ইলিয়াস হোসেনের ছেলে উজ্জ্বল হোসেন (২৩), মাসুদ রানার ছেলে সুজন হাসান (১৯), সোনা মিয়ার ছেলে মিরাজ হোসেন ও খঞ্জনপুর উত্তরপাড়ার রুস্তম মন্ডলের ছেলে আরিফুর ইসলাম(২২) ও রেজাউলের ছেলে রাসেল সাজু (২০)।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান জানান, অভিযুক্ত আসামীরা অবৈধ মাদকদ্রব্য গাঁজা সেবন করে নেশাগ্রস্ত অবস্থায় বিরক্তিকর আচরণ ও জনসাধারণের শান্তি বিনষ্ট করে আসছিলেন। মঙ্গলবার রাতে তারা জয়পুরহাট সদর উপজেলার খঞ্জনপুর উত্তরপাড়াস্থ খঞ্জনপুর আনসার ক্যাম্পের সামনের বেলআমলা সড়কে মাদক গাঁজা সেবন করে মাতলামি করছিলেন-গোপন সূত্রে এ খবর জানতে পেয়ে র‌্যাব সদস্যরা তৎক্ষণা সেখানে অভিযান চালিয়ে গাঁজা সেবনরত অবস্থায় সাত জনকে হাতেনাতে আটক করে। ওই সময় ঘটনাস্থল থেকে গাঁজা ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর