নাটোরের সিংড়ায় যাত্রী সেজে অটোরিক্সা ছিনতাই, আটক ৪

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের সিংড়ার উপজেলার জোলারবাতা-জোড়ব্রীজ এলাকায় যাত্রী সেজে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় চারজন ছিনতাইকারীকে আটক করেছে সিংড়া থানা পুলিশ।
রোববার রাতে অভিযান চালিয়ে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকা থেকে প্রথমে দুই ছিনতাইকারীকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জামতলী এলাকা থেকে একজন এবং বগুড়ার শেরপুর এলাকা থেকে অপর একজন ছিনতাইকারীকে আটক করে পুলিশ। এসময় ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার করা হয়। আটককৃতরা হল সিংড়া উপজেলার মাঝগ্রামের বাচ্চু প্রমাণিকের ছেলে ফরিদুল ইসলাম ও তার ভাই হৃদয় আহমেদ এবং নাটোর সদর দত্তপাড়া গ্রামের জনাব আলীর ছেলে রবিন হোসেন ও সিরাজগঞ্জের রেহাইপুকুরিয়া গ্রামের আকরাম খানের ছেলে হোসেন খান।
সিংড়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত রফিকুল ইসলাম জানান, আটককৃতরা ঢাকার জিরানী থেকে পরিকল্পনা করে বাস যোগে রোববার সন্ধ্যা ৬টায় নাটোর সদর মাদ্রাসা মোড়ে আসে। পরে ৪০০ টাকা দিয়ে একটি আটোরিক্সা ভাড়া করে সিংড়ার উদ্দেশ্যে রওনা হয় এবং বাসষ্ট্যান্ডে এসে কিছু ফলমূল কিনে আরো ১৫০ টাকা দিয়ে তাদের চৌগ্রামে নামিয়ে দিতে বলে রওনা হয়। পথিমধ্যে মহাসড়কের জোলারবাতা-জোড়ব্রীজ এলাকায় ময়লার ভাগাড়ের কাছে এসে একটি ব্যাগ ফেলে দিয়ে আটো চালককে দাড় করিয়ে রাস্তার নিচে গামছা দিয়ে হাত-পা বেঁধে রেখে অটোরিক্সা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিষয়টি জানতে পেরে রাতেই অভিযান চালিয়ে তাদের বিভিন্ন জায়গা থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ছিনতাইকারী চক্রের সদস্য বলে জানা গেছে। আর এবিষয়ে নাটোর শহরের রথগাড়ী-রাজাপুর এলাকার বাসিন্দা অটো চালক সাইদুল ইসলাম বাদী হয়ে থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেছে।


প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ | সময়: ৫:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর