নাটোরে মাদকের চালান জব্দ দুটি প্রাইভেটকারসহ তিনজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল নাটোরে অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিলের চালান জব্দ করেছে। এসময় দুটি প্রাইভেট কারসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার দিবাগত ভোররাত তিনটার দিনে নাটোর সদর থানাধীন পূর্ব হাগুরিয়া গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রাইভেট কারে থাকা চারজনের তিনজনকে গ্রেফতার করা হয়। একজন পালিয়ে যায়।
গ্রেফতারকৃতরা হলো, পাবনার ঈশ্বরদী থানার শাহীন হোসেন ওরফে সবুজ (২৭), আসাদুল ইসলাম (২৫) ও নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজাপুর গ্রামের হৃদয় মোল্লা (২৫)।
পরে আটক করা দুটি প্রাইভেট কার তল্লাশী করে ২১ কেজি গাঁজা, ১১৩ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। রবিবার র‌্যাব রাজশাহীর সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী দুটি প্রাইভেট কারে বহন করে মাদকদ্রব্যসহ বগুড়া থেকে রাজশাহীর দিকে আসছে। বিষয়টি অবগত হওয়ার পর র‌্যাবের গোয়েন্দা দল নাটোর জেলার পূর্ব হাগুরিয়াস্থ এলাকায় অবস্থান নেয়। এসময় বগুড়া থেকে রাজশাহীর দিকে আসা দুটি প্রাইভেট কার সামনে আসলে সিগন্যাল দিয়ে গতিরোধ করে থামানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন পালিয়ে গেলেও তিনজনকে গ্রেফতার করা হয়। পরে প্রাইভেট কার দুটি তল্লাশী করে গাঁজা ও ফেন্সিডিল পাওয়া যায়।
র‌্যাব জানায়, তারা গাঁজা ও ফেন্সিডিলগুলো কুমিল্লা থেকে রাজশাহী নিয়ে এসে জলার বিভিন্ন এলাকায় বিক্রি করতো। তাদের বিরুদ্ধে বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ