সর্বশেষ সংবাদ :

বাঘায় স্কুলছাত্র খুনের রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় নিখোঁজ স্কুলছাত্র সাব্বির হোসেন (১৬) খুনের ঘটনায় রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত মুন্না নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সন্ধায় তাকে গ্রেফতার করা হয়। এরপর রাতে তাকে জিজ্ঞাসাবাদে হত্যার রহস্য উদঘাটিত হয়। এ ঘটনায় ভ্যানের ব্যাটারি ক্রেতা মাইনুল ইসলাম নামের আরো একজনকে আটক করে জিজ্ঞাসাবাদের পর হত্যাকান্ডের রহস্য বেরিয়ে পড়ে। ভ্যানের ব্যাটারির জন্যই স্কুলছাত্র সাব্বিরকে খুন করা হয়।
বাঘা থানা পুলিশ জানায়, স্কুলছাত্র সাব্বির হোসেন (১৬) তার বাবার হায়দার আলীর ভ্যান নিয়ে গত রবিবার বেরিয়েছিলো। সাব্বির স্থানীয় আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল। এরপর থেকে নিখোজ ছিলো। দু’দিন পর গত বুধবার বিকেলে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের তুলশীপুর এলাকার একটি আম বাগানের খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। এরপর তার মোবাইল ট্যাক করে মুন্নাকে আটক করে পুলিশ।
নিহত সাব্বিরের চাচা শরিফুল ইসলাম জানান, আমার ভাই হায়দার আলী ভ্যান চালিয়ে সংসার চালান। প্রতিদিন সকালে বের হয়ে দুপুরের বাড়ি ফেরেন। এরপর লেখাপড়ার খরচ যোগাতে কোন-কোন দিন বিকেলে ভাড়ায় যাত্রী পরিবহনের জন্য বের হতো ভাতিজা সাব্বির হোসেন। ফিরতো সন্ধ্যার আগে। সর্বশেষ রবিবার স্কুল ছুটির পর ভাড়ায় চালানোর জন্য ভ্যান নিয়ে বের হয়েছিল সাব্বির। এরপর সে আর বাড়ি ফিরেনি। তার কাছে ১০ হাজার টাকা মূল্যের রিয়েলমি এনড্রয়েট একটি মোবাইল ছিলো। পরদিন সোমবার বিকেলে বাঘা থানায় একটি জিডি করা হয়। পরে পুলিশের অভিযানে সোমবার একটি আম বাগানে পরিত্যক্ত অবস্থায় ভ্যানটি পাওয়া। তবে সেই ভ্যানে কোন ব্যাটারি ছিলো না।
বাঘা থানার অফিসার ওসি সাজ্জাদ হোসেন জানান, স্কুলছাত্র সাব্বির হোসেনের ভ্যান থেকে ব্যাটারি নেয়ার জন্যই মুন্না তাকে হত্যা করে। ঘটনার মূল আসামী মুন্না এটি স্বীকারও করেছে। এ মামলার অন্যান্য অভিযুক্তদের আটক করার চেষ্টা চলছে। ওসি জানান, বৃহস্পতিবার সকালে আসামী মুন্নাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ | সময়: ৬:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ