সহকর্মীর শ্লীলতাহানির অভিযোগ সিংড়া পরিবার পরিকল্পনা পরিদর্শকের বিরুদ্ধে

সিংড়া প্রতিনিধি: নাটোরের সিংড়ার তাজপুর ইউনিয়নে পরিবার পরিকল্পনা পরিদর্শকের বিরুদ্ধে নারী সহকর্মীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত পরিবার পরিকল্পনা পরিদর্শক রাকিব হোসেন পলাতক রয়েছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত পরিবার পরিকল্পনা পরিদর্শক রাকিব হোসেন তার অফিসের এক পরিবার কল্যাণ সহকারী নারীকে দীর্ঘ দিন ধরে ফোনে বিরক্ত ও কু প্রস্তাব দিয়ে আসছিলেন। রোববার সকাল অফিসের কাজের কথা বলে অন্য এক কর্মীকে দিয়ে ওই ভূক্তভোগী নারীকে অফিসে ডেকে নেন রাকিব হোসেন। ব্যক্তিগত কথা রয়েছে বলে রুমের মধ্যে নিয়ে স্পর্শকাতর জায়গা হাত দেন রাকিব। এসময় ধস্তাধস্তির এক পর্যায়ে অফিস সহায়ক এসে তাকে উদ্ধার করেন।
এবিষয়ে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের অফিস সহায়ক কাফাজ আলী ঘটনার সত্যতা স্বীকার করেছেন। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুর্শেফুল ইসলাম সাংবাদিকদের বলেন, তিনি গুরুদাসপুর উপজেলায় কর্মরত এবং সিংড়ায় অতিরিক্ত দায়িত্ব পালন করেন। তবে ইতিপূর্বে তিনি ওই পরিদর্শকের বিরুদ্ধে মৌখিক অভিযোগ পেয়েছেন।
সিংড়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, ঘটনাটি জানার পর পুলিশ পরিদর্শক তদন্তকে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। তাকে পাওয়া যায়নি। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এম এম সামিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রয়োজনীয় ব্যবস্থা নিতে থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ | সময়: ৬:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর