রাজশাহীতে রুপস ডেইরীর ইয়ো ইয়ো ব্রান্ডের দুধ বিক্রির রোড শো

স্টাফ রিপোর্টার : দুধ মানুষের পুষ্টি চাহিদা পূরণে অতি আবশ্যক একটি উপাদান। দুধের পাশাপাশি দুগ্ধজাত পণ্যও শিশু-কিশোর-বয়স্ক সকলের জন্য অতি প্রয়োজনীয়। জনসংখ্যা বৃদ্ধির সাথে সাথে দুধ ও দুগ্ধজাত পণ্যের চাহিদা বাড়ছে। তবে দুধের শতভাগ উপকারিতা তখনই পাওয়া যাবে যখন দুধ ও দুগ্ধশিল্পের সাথে সংশ্লিষ্টরা সঠিক উপায়ে গবাদিপশুর রক্ষণাবেক্ষণ করে র্নিভেজাল দুধ উৎপাদনে তৎপর হবেন এবং গুণগতমান অক্ষুণ্ন রেখে ভোক্তা বা গ্রাহকের নিকট পৌঁছে দিতে পারবেন।
দুধ ও দুগ্ধজাত পণ্যের বর্ধিত চাহিদা ও ভেজালমুক্ত দুধ ও দুগ্ধজাত পণ্য সরবরাহের অঙ্গীকার নিয়ে গত ০১ বছর থেকে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চব্বিশনগরের পাইতাপুকুর গ্রামে রুপস ডেইরী ফার্মস লিঃ এর কার্যক্রম পরিচালনা করছে। রুপস ডেইরী ফার্মস লিঃ ইয়ো ইয়ো ব্রান্ডের মাধ্যমে দুধ ও দুগ্ধজাত পণ্য উৎপাদন ও বাজারজাতকরণ শুরু করেছে।
জনগণের সুস্বাস্থ্য ও সুরক্ষা বিবেচনায় রুপস ডেইরী ফার্মস লিঃ কতগুলো বিষয় অনুসরণ করে। যেমন: গাভীকে নিজস্ব ফার্মে উৎপাদিত সুষম খাবার খাওয়ানো, উন্নত বর্জ্য ব্যবস্থাপনা, অটোমেটিক মেশিনের মাধ্যমে দুধ দোহন, দুধের তাপমাত্রা নিয়ন্ত্রণ ও ফুডগ্রেড বোতল ব্যবহার।
রুপস ডেইরী ফার্মস লিঃ ইয়ো ইয়ো দুধ হোম ডেলিভারির পাশাপাশি রাজশাহী মহানগরীর বালিয়াপুকুর, টিকাপাড়া, সাগরপাড়া, লক্ষীপুর ও উপশহর এলাকার বিভিন্ন স্টোরে দুধ সরবরাহ করে থাকে। এছাড়াও বালিয়াপুকুর এলাকায় ইয়ো ইয়ো দুধ ও দুগ্ধজাত পণ্যের একটি আউটলেট চালু করা হয়েছে। যা ইয়ো ইয়ো দুধ ও দুগ্ধজাত পণ্যের বিক্রয়কেন্দ্র হিসেবে ব্যবহৃত হবে।
শুক্রবার রুপস ডেইরী ফার্মস লিঃ ইয়ো ইয়ো ব্যান্ডের দুধ পরিবহনের জন্য কাভার্ড ভ্যান চালু করেছে। এরই প্রেক্ষিতে প্রতিষ্ঠানটি শহরের বিভিন্ন সরবরাহ ও বিক্রয় পয়েন্টে রোড শো এর আয়োজন করেছে। রুপস ডেইরী ফার্মস লিঃ এর রাজশাহীস্থ অফিস পারিজাত আবাসিক এলাকার ০২ নং রোডের ২১ নং বাসায় দোয়া মাহফিলের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। এতে উপস্থিত ছিলেন রুপস ডেইরী ফার্মস লিঃ এর পরিচালক মুহ. আব্দুর রব জোর্য়াদার, জেনারেল ম্যানেজার জনাব মোজাম্মেল হক, ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব টিপু সুলতান, ম্যানেজার জনাব আমের সিদ্দিকী, মাকের্টিং ম্যানেজার জনাব সামিউল আলীম নিশান সহ মার্কেটিং টিমের সদস্য ও প্রতিষ্ঠানের অন্যান্য কর্মীবৃন্দ।


প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ