সর্বশেষ সংবাদ :

 পবায় শিক্ষক দিবস উদযাপিত

পবা প্রতিনিধিঃ

 

“শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রুপান্তর শুরু” এই প্রতিপাদ্যে রাজশাহীর পবায় শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে রাজশাহীর পবা উপজেলা পরিষদ চত্বরে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয় এবং র‌্যালি শেষে হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সহযোগিতার উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ও উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষকদের অংশগ্রহণে এই শিক্ষক দিবস উদযাপিত হয়।

 

নওহাটা মহিলা ডিগ্রি কলেজের উপাধাক্ষ্য মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নওহাটা মহিলা কলেজের শিক্ষক মো. ওয়াজেদ আলী খাঁন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শিরীন মাহবুবা।

 

আলোচনা সভায় কাটাখালী উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহরম আলী খাঁনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ভালাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নকির উদ্দিন, নওহাটা সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক ফয়সাল কবির দেওয়ান, পাকুড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও রাজশাহী জেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি হারুন অর রশিদ, বশিরাবাদ দাওয়াতুল ইসলাম আলিম মাদ্রাসা অধ্যক্ষ মোহাম্মদ ইয়াহিয়া, বায়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আফসার আলী, নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আলী।

 

এসময় উপস্থিত ছিলেন নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দিন প্রামানিক, কাশিয়াডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক হোসেন, বড়গাছী কুঠিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, শিয়ালবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরাম আলী, চৌবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা বানু, সিন্দুর কুসুম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম রঞ্জু, শ্যামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোস্তাফিজুর রহমান, বাকসারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ইমরুল কায়েশ, পাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কবিরুল ইসলাম, দুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মেজবাহ উদ্দিন, বসন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মঞ্জুর রহমান, দামকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আমিনুল ইসলাম, নতুন প্রভাত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল মাহবুবসহ সাংবাদিক ও উপজেলা শিক্ষা দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

 

 

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২ | সময়: ৮:৩২ অপরাহ্ণ | Daily Sunshine