রাজশাহীতে সড়ক দূর্ঘটনা রোধে গোলটেবিল বৈঠক

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে সড়ক দূর্ঘটনা রোধে ট্রাফিক সিগন্যাল ও আইনের কার্যকর ব্যবস্থাপনা বিষয়ক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে নগরীর এক অভিজাত হোটেলের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম, রাজশাহী এ সভার আয়োজন করে।
মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম, রাজশাহী’র সহ-সভাপতি ও জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-০১ শরিফুল ইসলাম বাবু।
মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম, রাজশাহী’র যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক গুলশান আরা মমতা এবং উপ-দপ্তর সম্পাদক ফজলে রাব্বির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম, রাজশাহী’র সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালীউল হক রানা, ফোরামের সহ-সভাপতি ও জেলা বিএনপির সদস্য এবং সাবেক এমপি জাহান পান্না, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য তাজমুলতান টুটুল, ফোরামের প্রতিষ্ঠাতা সম্পাদক ও জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসরিন আক্তার মিতা, দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, ফোরামের সহ-সভাপতি ও জেলা বিএপির সদস্য গোলাম মোস্তফা মামুন প্রমুখ।
গোলটেবিল বৈঠকে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল’র রাজশাহী শাখার রিজিওনাল ম্যানেজার আসমা আক্তার এবং প্রোগ্রাম এ্যসিস্টেন্ট রায়হান আলী। এছাড়াও মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সদস্যরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২ | সময়: ৬:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ