করোনায় দুইজনের মৃত্যু, শনাক্ত ৪৫৬

সানশাইন ডেস্ক  : গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত দেশে করোনায় মোট মৃত্যু হয়েছে ২৯ হাজার ৩৮৮ জনের।এদিন নতুন করে শনাক্ত হয়েছেন ৪৫৬ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০ লাখ ৩১ হাজার ছয় জন।

বুধবার (১২ অক্টোবর) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা বিষয়ক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এতে বলা হয়, ঢাকা সিটিসহ দেশের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে উপসর্গ বিহীন রোগীসহ গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪৯৭ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৯ লাখ ৭১ হাজার ৭০০ জন।

সারাদেশে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ৮৮২টি ল্যাবে ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে চার হাজার ৭৬৯টি এবং মোট নমুনা পরীক্ষা করা হয়েছে চার হাজার ৭৬৩টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে এক কোটি ৪৯ লাখ ২৭ হাজার ৪৬৫টি। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় শনাক্তের হার নয় দশমিক ৫৭ শতাংশ । এ পর্যন্ত নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৩ দশমিক ৬১ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ০৮ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার এক দশমিক ৪৫ শতাংশ।২৪ ঘণ্টায় মৃত দুইজন নারী। তাদের বয়স ৬১ থেকে ৭০ বছরের মধ্যে। মৃত দুজনের মধ্যে একজন ঢাকা বিভাগের আরেকজন চট্টগ্রাম বিভাগের বাসিন্দা।


প্রকাশিত: অক্টোবর ১২, ২০২২ | সময়: ৯:৫২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর