২৪ তম জাতীয় ক্রিকেট লীগ শুরু 

স্পোর্টস রিপোর্টার

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ৪টি ভেন্যুতে ২৪ তম জাতীয় ক্রিকেট লীগ শুরু হয়েছে আজ মঙ্গলবার। রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে চারদিনের জাতীয় ক্রিকেট লীগের খেলায় স্বাগতিক রাজশাহী ও সফররত বরিশাল বিভাগ অংশ গ্রহণ কররে। উদ্বোধনী দিনে টসে হেরে ব্যাট করতে নেমে সফররত বরিশাল বিভাগ ১ম ইনিংসে ৯০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে সংগ্রহ করে ২৬৯ রান। দলের পক্ষে সোহাগ গাজি ৫৬, সায়েম ৫৯. তানভীর ইসলাম ৪৩ ও শাহিন আলম ৫ রানে অপরাজিত থাকেন।

 

 

স্বাগতিক রাজশাহীর পক্ষে সানজামুল ইসলাম নয়ন ৬৫ রানে ২টি, রানা ৩৬ রানে ৪টি, ফরহাদ রেজা ৬০, শফিকুল ৬২ ও অহিন ৩৩ রানে ১টি করে উইকেট নেন।

 

 

সোমবার (১০ অক্টোবর) কেক কেটে এই লীগের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জিএসএম জাফরউল্লাহ এনডিসি। এর আগে তিনি বলেন আজ ৪টি ইভেন্টে খেলা শুরু হচ্ছে। এই ইভেন্টগুলি থেকে যদি ১২ জন খেলোয়াড় বাছাই করা যায় তাহলে খেলোয়াড়ের সংখ্যা প্রতি বছর বাড়তে থাকবে। ফলে আমাদের খেলোয়াড়ের অভাব হবেনা। দিন দিন খেলোয়াড়ের সংখ্যা বাড়তে থাকবে। এ বিষয়ে বাছাই বমিটির কর্মকর্তাগনকে অগ্রনী ভুমিকা পালন করার জন্য আহবান জানান তিনি।

 

 

এ সময় রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও প্রাক্তন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, কোষাধ্যক্ষ মোঃ হাসিনুর রহমান টিংকু ও ম্যাচ রেফারী দেবাশীসসহ অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সানশাইন / শাহ্জাদা মিলন

 


প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২ | সময়: ৬:৩৯ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর