সর্বশেষ সংবাদ :

আবু রায়হান মাসুদের কর্মকাণ্ডে নগর আ’লীগের উদ্বেগ

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর কার্যনির্বাহী কমিটির সভায় আবু রায়হান মাসুদ এর সাম্প্রতিক কর্মকাণ্ডে নিয়ে বক্তারা উদ্বেগ প্রকাশ করা হয়ছে।
শনিবার রাতে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
সভায় আবু রায়হান মাসুদ এর সাম্প্রতিক কর্মকাণ্ডে নিয়ে বক্তারা উদ্বেগ প্রকাশ করা হয় সর্বসম্মতিক্রমে। সভায় বলা হয়, সে আওয়ামী লীগে যোগদান করলেও দলের কোন পদ বা প্রাথমিক সদস্য পদও নেই তার। তার সাম্প্রতিক কর্মকাণ্ডে এটিই প্রতিয়মান হয় যে আওয়ামী লীগ দীর্ঘদিন ক্ষমতায় থাকার ফলে দলে অনুপ্রবেশকারীর অংশগ্রহন ঘটেছে আবু রায়হান মাসুদ তাদের অন্যতম। তার প্রমান রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ তথা দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল এঁর বিপক্ষে অবস্থান করে প্রকারন্তরে সে দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র সিদ্ধান্ত অমান্য করে শৃঙ্খলা ভঙ্গ করেছে। সভায় বলা হয় আবু রায়হান অনুপ্রেবেশকারী, আজকে থেকে আবু রায়হান মাসুদ আওয়ামী লীগের কেউ না। কাজেই দলীয় পরিচয় ব্যবহার করে সে যদি কোন কার্যক্রম চালায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে।


প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২ | সময়: ৬:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ