সর্বশেষ সংবাদ :

বাঘায় হত্যা মামলার সাক্ষীকে নামাজরত অবস্থায় ছুরিকাঘাত

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় হত্যা মামলার সাক্ষী হওয়ার জের ধরে তাপস নামে এক ব্যাংকারকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার উত্তর কলিকগ্রাম জামে মসজিদে মাগরিব নামাজ পড়ার সময় এই ঘটনা ঘটানো হয়েছে।
স্থানীয়রা জানান, উপজেলার উত্তর কলিকগ্রাম এলাকার মনিরুল ইসলাম (৪৫) কয়েক বছর পূর্বে তার পিতা আয়েজ উদ্দিনকে নিজ হাতে হত্যা করে। এ মামলায় প্রত্যক্ষ সাক্ষী হন একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে অগ্রানী ব্যাংক অফিসার তাপস (৩৬)। তবে পরবর্তীতে তার মা সহ পরিবারের অন্যান্য সদস্যরা মামলাটি আপোষ মীমাংসা করায় সে জেল থেকে ছাড়া পায়। এ ঘটনায় মনিরুলের মনে বিষাদের দানা বাধে।
সবশেষ বৃহস্পতিবার কলিকগ্রাম জামে মসজিদে তাপস ইমামের পেছনে ফরজ নামাজ পড়া শুরু করলে মনিরুল ইসলাম মসজিদের ভেতরে প্রবেশ করে এবং তাপসের বাম হাতের দুই জায়গা ও ডান হাতের এক জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনার একপর্যায়ে উপস্থিত মুসল্লীরা তাকে উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসেন।
এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক রাকেশ পান্ডে জানান, রুগীর আবস্থা আশংকা জনক। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রাখা হয়েছে। অবস্থার অবনতি হলে রামেক হাসপাতালে পাঠানো হবে।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২ | সময়: ৬:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ