ছোট ভাইয়ের হাসুয়ার কোপে প্রাণ গেল বড় ভাইয়ের

 

চারঘাট প্রতিনিধিঃ

 

পারিবারিক কলহের জের ধরে রাজশাহীর চারঘাটে ছোট ভাইয়ের হাসুয়ার কোপে বড় ভাই নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের জাফরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যাক্তির নাম কামাল হোসেন (৫০)। তিনি ওই গ্রামের মৃত জামাল হোসেনের ছেলে।

 

 

স্থানীয় ইউপি সদস্য এজাজুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিনের পারিবারিক কলহ চলে আসছিল। কিছু দিন আগেও অনেক ঝসড়া শুনেছি। স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করেও তা সম্ভব হয়নি। আজ দুপুর থেকে দুই ভাইয়ের বউয়ের ঝগড়া শুরু হয়। এতে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই আনারুল ধারালো হাসুয়া দিয়ে বড় ভাই কামালের গলা ও ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। পরে তাকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েক দিন ধরে পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য চলছিল। বৃহস্পতিবার দুপুরে দুই ভাইয়ের স্ত্রীদের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি ও তুমুল ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে স্ত্রীদের পক্ষ নিয়ে দুই ভাইয়ের মধ্যে মারামারি লেগে যায়। এ সময় ছোট ভাই আনারুল ইসলামের (৩৫) ধারালো হাসুয়ার আঘাতে বড় ভাই কামাল হোসেন গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম বলেন, পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়ের দ্ব্েদ্ব খুনের ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ | সময়: ৮:১৬ অপরাহ্ণ | Daily Sunshine