সর্বশেষ সংবাদ :

টেস্ট ক্রিকেটকে বিদায় জানালেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন

সানশাইন  ডেস্কঃ

 

টেস্ট ক্রিকেটকে বিদায় জানালেন বাংলাদেশ জাতীয় দলের পেসার রুবেল হোসেন। লাল বলে প্রথম শ্রেণির ক্রিকেটেও আর দেখা যাবে না ৩২ বছর বয়সী রুবেলকে।

 

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুবেল লিখেছেন, ‘আসসালামু আলাইকুম আমি একটা বিষয় একটু জানাতে চাই! আজকে বিসিবিতে অফিশিয়ালি চিঠি দিয়ে টেস্ট ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিলাম। বাংলাদেশ জাতীয় দলের পাইপলাইন শক্তিশালী করার ক্ষেত্রে লংগার ভার্সন টুর্নামেন্টগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।

 

আমি মনে করি এই টুর্নামেন্টগুলোতে তরুণ পেসাররা যত বেশি সুযোগ পাবে, আমাদের পাইপলাইন তত মজবুত হবে। তাই তরুণ ক্রিকেটারদেরকে সুযোগ করে দেয়ার জন্য আমি লাল বলের ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছি। ’

 

রুবেল আরো লিখেন, ‘বাংলাদেশের ২৭টি টেস্ট ম্যাচ খেলার সৌভাগ্য হয়েছে আমার। যা আমার ক্যারিয়ারের অন্যতম অর্জন। আমি বিশ্বাস করি, লাল বলের ক্রিকেটে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটের এই পথচলায় আমাকে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আশা করছি সামনের দিনগুলোতে আপনাদের পাশে পাবো। ’

 

রুবেল হোসেন গত বছরের মার্চ-এপ্রিলের নিউজিল্যান্ড সফরে সর্বশেষ রঙিন পোশাকে খেলেছিলেন। আর সাদা পোশাকে সর্বশেষ খেলেছিলেন ২০২০ সালের ফেব্রুয়ারিতে পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিণ্ডি টেস্টে। বাংলাদেশের হয়ে খেলা ২৭ টেস্টে রুবেলের শিকার ৩৬টি উইকেট।

 

 

 

সুত্রঃ কালের কন্ঠ

 

 

 

সানশাইন/টিএ

 

 

 

 


প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ | সময়: ৭:৫০ অপরাহ্ণ | Daily Sunshine