সর্বশেষ সংবাদ :

রাজশাহী কলেজের অভিভাবক সমাবেশ

প্রেস বিজ্ঞপ্তি : ঐতিহ্যবাহী রাজশাহী কলেজের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থীদের মানোন্নয়নের লক্ষ্যে কলেজ মিলনায়তনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক।
আরো উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, একাদশ শ্রেণি পরীক্ষা কমিটি-২০২২ এর আহ্বায়ক আ জ ম মনিরুল ইসলাম। অভিভাবকবৃন্দের মাঝে বক্তব্য প্রদান করেন জনাব আতাউর রহমান, সোহরাব হোসেন, ড. জয়শ্রী দাস, শফিকুর রহমান, মিলন আহমেদ, আইনুল হক ও জাসিয়া হুমায়রা।
অধ্যক্ষ মহোদয় বলেন- দেশ ও জাতি গঠনের প্রধান হাতিয়ার হচ্ছে শিক্ষা। রাজশাহী কলেজ শিক্ষার মানোন্নয়নে তার প্রচেষ্টা অব্যাহত রেখেছে। শিক্ষার্থীর মেধা বিকাশে রাজশাহী কলেজ বিভিন্ন কার্মসূচি গ্রহণ করে থাকে। এসব কর্মসূচি সফল করার জন্য তিনি অভিভাবকবৃন্দের সহায়তা কামনা করেন। রাজশাহী কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ মতামত প্রদানের জন্য তিনি উপস্থিত অভিভাবকবৃন্দকে অভিনন্দন জানান।
উপাধ্যক্ষ মহোদয় বলেন রাজশাহী কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থীদের মানোন্নয়ন ও ক্লাসে উপস্থিতি মনিটরিংয়ের জন্য তিনিসহ বিভিন্ন কমিটি কাজ করেন। এসব কমিটির কাজে সহযোগিতার জন্য তিনি উপস্থিত অভিভাবকদের আহ্বান জানান।


প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ | সময়: ৫:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ