সর্বশেষ সংবাদ :

বাঘায় ৮৭৬ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় ৮৭৬ পিচ নেশা জাতীয় ইয়ায়া ইয়াবাট্যাবলেট সহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার চন্ডিপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাংলাবাজার এলাকার শাহাবউদ্দিন সরকার ও মইনুল হক।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সিপিসি-২ নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২৫ আগস্ট বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে বাঘা উপজেলার চন্ডিপুর বাজার এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করেন। এ অভিযানে তারা ৮৮৬ পিচ ইয়াবা ট্যাবলেট, দুইটি মোবাইল এবং তিনটি সীমকার্ড জব্দ করেন।
র‌্যাবের এক মুখপাত্র জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে ইয়াবাগুলে বিক্রির উদ্দেশ্যে তারা যাচ্ছিল। এও স্বীকার করে তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে তারা মাদক কারবারি করে আসছিল।
এদের একজনের পিতার নাম হাশেম সরকার এবং অপরজনের পিতা মজিবর রহমান।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, আটককৃত দু’জনের নামে র‌্যাবের পক্ষে বৃহস্পতিবার রাতে একটি মাদক চোরাচালান মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ২৭, ২০২২ | সময়: ৪:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ