ঈশ্বরদীতে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে শাহিনা খানম নিলু (৫২) নামের এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের ফরিদপুর গ্রামের জোয়াদ্দার পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত শাহিনা খানম নিলু ফরিদপুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত রবিউল ইসলাম বাচ্চুর স্ত্রী।
এলাকাবাসী ও পুলিশ জানায়, রবিউল ইসলাম বাচ্চুর মৃত্যুর পর ওই বাড়িতে অনার্স পড়ুয়া ছেলে ফাহাদ হোসেনকে নিয়ে শাহিনা খানম নিলু বসবাস করতেন। বৃহস্পতিবার বেলা ১টার দিকে বাড়ির পাশের বাড়ির দু’জন মহিলা নিলুর সঙ্গে দেখা করতে তার বাড়িতে গেলে দেখতে পায় গলাকাটা অবস্থায় সে ঘরের মেঝেতে পড়ে আছে। তখন বাড়িতে আর কেউ ছিল না।
নিহত শাহিনা খানম নিলুর ছোট বোন নাছিমা খানম উপস্থিত সাংবাদিকদের জানান, আমার বোনকে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে আমরা ধারনা করছি।
এ হত্যাকান্ডের সঙ্গে আমার ভগ্নিপতির (মৃত রবিউল ইসলাম বাচ্চু) আত্মীয়স্বজনরা জড়িত থাকতে পারে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্তসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার হত্যাকান্ডের কথা স্বীকার করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে শাহিনা খানম নিলুকে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে বিস্তারিত জানাতে পারবো। অপর এক প্রশ্নের জবাবে ওসি জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২ | সময়: ৫:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ