সাপাহারে পুকুরে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে পুকুরের পানিতে ডুবে ওমর আলী (১০) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।
রবিবার বিকেলে সাপাহার উপজেলার মির্জাপুর গ্রামে একটি পুকুর থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করেছেন স্থানীয়রা। উদ্ধারকারীদের ধারণা কোন এক সময় পুকুরে গোসল করতে নেমে গভীর পানিতে তলিয়ে গিয়ে শিশুটির মৃত্যু হয়েছে। মৃত ওমর আলী ওই গ্রামের জামাল হোসেনের ছেলে ও মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানাগেছে।
নিহতের প্রতিবেশী আব্দুর রহিম এ প্রতিবেদককে জানান, বাড়ীতে বাবা মা না থাকায় ওই দিন আনুমানিক বেলা সাড়ে ১০ টার দিকে গোসল করার জন্য বাড়ী থেকে বের হয়ে যায় ওমর আলী। বাড়ীতে তার মা ফিরে এসে দেখেন তার ছেলে সন্তান বাড়ীতে নেই। তার মা ধারনা করেন ছেলে ওমর হয়তো স্কুলে গেছেন। এই ভেবে নিশ্চিন্তে থাকেন তার মা সহ পরিবারের লোকজন।
অপরদিকে দুপুর ২টার দিকে ওই পুকুরে একই গ্রামের তরিকুল মেম্বারের ছেলে জাহিদ গোসল করতে পানিতে নামেন। এসময় তার পায় কিছু একটা বাঁধে। সে পানিতে ডুব দিয়ে দেখতে পায় একটি লাশ পানির নিচে ডুবে আছে। এতে জাহিদ ভয় পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে। তার চিৎকার শুনে গ্রামের লোকজন ছুটে আসেন পুকুর পাড়ে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই পুকুরের গভীর হতে মৃতঅবস্থায় ওমর আলীর মরদেহ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যান গ্রামের লোকজন।
এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন।


প্রকাশিত: আগস্ট ১৫, ২০২২ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ