আক্কেলপুরে বিদ্যালয়ের অফিসে বসে মাদক সেবন, দপ্তরিসহ গ্রেপ্তার ২

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিসে বসে মাদক সেবনের অপরাধে ওই বিদ্যালয়ের দপ্তরিসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি উপজেলার সোনামুখী ইউনিয়নের কোলা গণিপুর গ্রামের শ্রীকৃষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঘটেছে। গ্রেপ্তারকৃতরা হলো, সোনামুখী ইউনিয়নের কোলা গ্রামের তসলিম উদ্দীনের ছেলে ওই বিদ্যালয়ের দপ্তরি উজ্জল হোসেন (৩২) এবং একই গ্রামের সামছুর রহমানের ছেলে রাকিব হোসেন(২০)।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে বিদ্যালয়ের অফিসে বসে তারা মাদক সেবন করছিল। এসময় আক্কেলপুর থানা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বিদ্যালয়ের অফিস থেকে মাদকসহ তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের নিকট থেকে নিষিদ্ধ ট্যাপেন্টাডল জাতীয় ওষুধ উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শওকত আনোয়ার বলেন, আমার বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরী আগে থেকেই এলোমেলো চলাফেরা করত। লোকমুখে শুনতাম রাতে বাইরের লোক নিয়ে আসত, তাকে নিষেধ করেছি। তবে মাদক সেবনের বিষয়ে আমার জানা ছিলনা। রাতে পুলিশ তাকে গ্রেপ্তারের পর খবর পেয়েছি। এ ঘটনা আমি শিক্ষা অফিসে জানিয়েছি।’
আক্কেলপুর প্রাথমিক শিক্ষা অফিসার মাসুদুল হাসান জানান, ‘বিষয়টি আমি জেনেছি। প্রতিষ্ঠানের ভেতরে দপ্তরির এমন কাজ করায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে’।
আক্কেলপুর থানার অফিসান ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে।’


প্রকাশিত: আগস্ট ১১, ২০২২ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ