সর্বশেষ সংবাদ :

শিবগঞ্জে কৃষকদলের বিক্ষোভে ধাওয়া, চার দোকান ভাঙচুর

স্টাফ রির্পোটার, শিবগঞ্জ: জ্বালানী তেলসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধি ও ভোলায় দুই নেতার নিহতের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কৃষকদলের বিক্ষোভ সমাবেশ ঘিরে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ইসলামী ব্যাংক সহ ৪ টি দোকানে ভাংচুরের ঘটনা ঘটেছে।
রবিবার(৭ আগষ্ট) বিকেলে শিবগঞ্জ উপজেলা জাতীয়বাদী কৃষকদলের উদ্যোগে একটি মিছিল বিএনপি দলীয় সাবেক সাংসদ ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক শাহজাহান আলী মিঞার বাড়ি থেকে বের হয়ে ইসলামী ব্যাংকের সামনে এক পথসভা অনুষ্ঠিত হয়।
এ সময় পুলিশ নেতাকর্মীদের রাস্তা ছেড়ে দিতে বললে কথাকাটাকাটির এক পর্যায়ে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া।এ সময় নেতাকর্মীদের ছোড়া ইটপাটকেলে ইসলামী ব্যাংকের সাইনবোর্ড ও জানালা এবং আরও ৩ টি দোকানে ভাংচুর চালানো হয়।এ সময় ২ টি মোটর সাইকেলও ভাংচুর করে বিক্ষুব্ধরা। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ ব্যাপারে সাবেক সাংসদ অধ্যাপক শাহজাহান আলী মিঞা দাবী করেন, পুলিশ শান্তিপূর্ণ সমাবেশে উষ্কানি দিলে সামান্য উত্তেজনাকর অবস্থা সৃষ্টি হয়।
অপরদিকে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রাকিব জানান, বিএনপির অভ্যান্তরীন কোন্দলের জেরে এ ঘটনা ঘটেছে এবং পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। কেউ হতাহত হয়নি।তবে ভাংচুরের ঘটনায় অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।


প্রকাশিত: আগস্ট ৮, ২০২২ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ