সর্বশেষ সংবাদ :

আদমদীঘির পাম্পে জ্বালানি না পেয়ে ক্রেতাদের হৈ চৈ

আদমদীঘি প্রতিনিধি: শুক্রবার রাত ১২টার পর থেকে জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবর পেয়ে বগুড়ার আদমদীঘিতে বিভিন্ন পেট্রোল পাম্পে উপচে পড়া ভিড় করছেন ক্রেতারা। পাম্প কর্তৃপক্ষ তেল বিক্রি বন্ধ করে রাখায় চিৎকার ও উত্তেজিত হতে দেখা গেছে ক্রেতাদের মাঝে। শুক্রবার রাত ১১টায় উপজেলার সান্তাহার পৌর শহরের আনিকা ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটেছে।
জানা যায়, শুক্রবার রাত ১০ টায় সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে জ্বালানি তেল কেরোসিন ও ডিজেল ১১৪ টাকা এবং পেট্রোল ১৩০ ও অকটেন ১৩৫ টাকা দাম বৃদ্ধি পেয়েছে। এ খবর শুনেই ওই দিন রাতেই আদমদীঘিতে বিভিন্ন পেট্রোল পাম্পে ভিড় জমিয়েছে ক্রেতারা। এখানে আসার পর তেল না পাওয়ায় ক্রেতারা চিৎকার হৈ চৈ করতে শুরু করেছে। পরে ইচ্ছাকৃত ভাবে আনিকা পেট্রোল পাম্পে কর্তৃপক্ষ বিদ্যুৎ সংযোগ বন্ধ করে রাখায় লোকজন আরও উত্তেজিত হয়ে পড়ে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ এনেছে।
তেল নিতে আসা দমদমা গ্রামের সাইদুল ইসলাম বলেন, দাম বৃদ্ধির খবর পেয়ে পাম্পে এসেছি। আজকে কিছু টাকার তেল কিনতে পারলে ভালো হতো। না হলে পরের দিন থেকে তেলের দাম লিটারে ৪৪ টাকা বেশি পেট্রোল।
কিন্তু এখানে আসার পর দেখি পেট্রোল পাম্পে তেল বিক্রি বন্ধ করে রেখেছেন। পরে অনেক লোকজন ভিড়ে উত্তেজিত হয়ে পড়েছে। পরিশেষে ১০০ টাকার তেল নিয়ে বাড়িতে ফিরে যাই।
আনিকা ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী আব্দুল জলিল বলেন, সাড়ে ১০ টার পর থেকে প্রচুর লোকজন তেল কিনতে এসেছেন। এত লোকজনদের তেল দিতে একটু দেরি হওয়ায় তারা চিৎকার হৈ চৈ শুরু করেছে। পরে পুলিশের সহযোগিতায় পরিস্থিতি শান্ত হয়। এরপর সবাইকে সর্বোচ্চ ১০০ টাকার তেল দেয়।
সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম বলেন, পেট্রোল পাম্পে ক্রেতাদের উত্তেজিত খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানোর পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। সবাই যেনো ভালোভাবে তেল কিনতে পারে এজন্য পুলিশ সর্বক্ষণ সেখানে ছিলো।


প্রকাশিত: আগস্ট ৭, ২০২২ | সময়: ৫:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ