সর্বশেষ সংবাদ :

এশিয়া কাপ সূচি চূড়ান্তের পরই দল দিয়ে দিলো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক: চলতি মাসের শেষ দিকে টি-টোয়েন্টি এশিয়া কাপ। মঙ্গলবার চূড়ান্ত হয়েছে সূচি। পরের দিন বুধবার প্রতিযোগিতার জন্য শক্তিশালী দল ঘোষণা করলো পাকিস্তান। একই সঙ্গে এশিয়া কাপের আগে হতে যাওয়া নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজেরও দল দিয়েছে তারা।
আগামী ২৮ আগস্ট দুবাইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে এশিয়া কাপের প্রথম ম্যাচ খেলবে পাকিস্তান। বাদ পড়েছেন পেসার হাসান আলী। দুই দলের কোনোটিতেই নেই তিনি। দুটি দলেই আছে নাসিম শাহর নাম। হাঁটুর ইনজুরিতে শ্রীলঙ্কায় দ্বিতীয় টেস্টে মাঠের বাইরে থাকা শাহীন শাহ আফ্রিদি ফিরেছেন দলে।
নেদারল্যান্ডস সিরিজে খেলা দল থেকে পাঁচজন এশিয়া কাপের দলে জায়গা পাননি- আব্দুল্লাহ শফিক, ইমাম উল হক, মোহাম্মদ হারিস, সালমান আলী আগা ও জাহিদ মেহমুদ। এশিয়া কাপের দলে ঢুকবেন আসিফ আলী, হায়দার আলী, ইফতিখার আহমেদ ও উসমান কাদির। ১৬, ১৮ ও ২১ আগস্ট রটারডামে হবে ডাচদের বিপক্ষে ওয়ানডে।
নেদারল্যান্ডস সিরিজ দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহঅধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, ইমাম উল হক, খুশদীল শাহ, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, সালমান আলী আগা, শাহীন শাহ আফ্রিদি, শাহনওয়াজ দাহানি ও জাহিদ মেহমুদ।
এশিয়া কাপ দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহঅধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদীল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শাহনওয়াজ দাহানি ও উসমান কাদির।
এশিয়া কাপ সূচি চূড়ান্তের পরই


প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ | সময়: ৪:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ