সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে র‌্যাবের হাতে রোহিঙ্গাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে একহাজার পিস ইয়াবা উদ্ধার করেছে রাজশাহী র‌্যাবের সদস্যরা। এসময় একজন রোহিঙ্গা সদস্যসহ দুইজনকে গ্রেফতার করা হয়। রবিবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া এলাকার অবদুর রজ্জাকের ছেলে রাজু আহমেদ (৩১) ও কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বকসুর ছেলে হাবিবুল্লাহ (২৯)। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল সেট ও দুটি সীমকার্ড জব্দ করা হয়।
সোমবার রাজশাহী র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‌্যাব সূত্র জানায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ইয়াবা কেনোবেচার সময় র‌্যাব রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল পুঠিয়ার কাঠালবাড়িয়ায় অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। তবে শেষ পর্যন্ত তারা র‌্যাবের হাতে গ্রেফতার হয়। তবে তাদের এক সহযোগী পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার হাবিবুল্লাহ একজন রোহিঙ্গা। সে কক্সবাজার থেকে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করে। তারা পরস্পর যোগসাজসে কক্সবাজার জেলার উখিয়া থানার অজ্ঞাত স্থান থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে। পরে তাদের পুঠিয়া থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়।


প্রকাশিত: আগস্ট ২, ২০২২ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ