সর্বশেষ সংবাদ :

দুর্গাপুরে হেরোইন ও ইয়াবাসহ দম্পতি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলায় হেরোইন ও ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী স্বামী স্ত্রীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রামের কলিমউদ্দিনের ছেলে একাধিক মাদক মামলার আসামী সাহাবুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী শাহানারা বেগম (৪০)।
শনিবার বেলা সাড়ে ৩টার দিকে তাদের নিজ বাড়ির পাশে গোয়াল ঘরে হেরোইন ও ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম সরকার বাদী হয়ে দুর্গাপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রামের সাহাবুল ও তাঁর স্ত্রী শাহানারা বেগম দুজনেই মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে দুর্গাপুর থানায় ও বিভিন্ন জায়গায় একাধিক মাদকের মামলা রয়েছে।
শনিবার বেলা সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক আতিকুর রেজা সরকার সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে সাহাবুলের বাড়িতে অভিযান চালায়। এ সময় তাঁর বাড়ির পাশে গোয়াল ঘর তল্লাশি করে ৫৬ গ্রাম হেরোইন ও ৫০পিস ইয়াবাসহ তাদের দুজনকে গ্রেপ্তার করে। পরে এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম সরকার দুর্গাপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেন। আসামীদের ডিবি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। রোববার তাদের আদালতে হাজির করা হবে।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ | সময়: ৪:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ