হজ শেষে বাড়ি ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিকিৎসক

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কফিল উদ্দীন (৫৫) নামের একজন সহকারী চিকিৎসক নিহত হয়েছেন। তিনি গত সপ্তাহেই পবিত্র হজ শেষে সৌদি আরব থেকে বাড়ি ফিরেছিলেন। এ ঘটনায় আরও তিন আরোহী আহত হয়েছেন।
মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহীর পুঠিয়া উপজেলার রাজশাহী-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পবা হাইওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। এর আগে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
নিহত কফিল উদ্দীন পুঠিয়ার গোপালহাটি গ্রামের বাসিন্দা ও দুর্গাপুর উপজেলার মাড়িয়া উপ-স্বাস্থ্য কেন্দ্রের সহকারী চিকিৎসক ছিলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ঘটনাস্থলেই কফিল উদ্দিন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেল ৫টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের গোপালহাটি পেট্রোল পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। গত সপ্তাহেই স্ত্রীসহ চিকিৎসক কফিল উদ্দিন হজ্ব করে বাড়ি ফিরেছেন। বাড়ি থেকে মহাসড়কে উঠতেই অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই মোটরসাইকেলে চালকসহ তিন আরোহী ছিলেন।
রাজশাহীর পবা হাইওয়ে থানার (শিবপুরহাট) ওসি মোফাক্কারুল ইসলাম বলেন, দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন এবং আরও তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় মামলা হবে বলেও জানান- এই পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ