সর্বশেষ সংবাদ :

তানোরে হতদরিদ্রদের গরু ও পাওয়ারটিলার প্রদান

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে চারটি ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে ২৪ টি গরু ও ৪টি পাওয়ারটিলার বিতরণ করা হয়েছে। তানোর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) স্বীকৃতি প্রামানিক প্রধান অতিথি থেকে হতদরিদ্র ২৪টি গ্রুপের মহিলাদের একটি করে ষাড় গরু এবং ৪টি গ্রুপের হতদরিদ্র মহিলাদের একটি করে পাওয়ারটিলার বিনামূল্যে বিতরণ করেন।
বুধবার সকালে তানোর উপজেলা অডিটোরিয়াম হল রুমে বে-সরকারী এনজিও এফএইচ এসোসিয়েশনের আয়োজনে বিতরনী অনুষ্ঠানে এফএইচ তানোর এরিয়া অফিসের (ভারপ্রাপ্ত) ম্যানেজার নরেশহাসদার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, তানোর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা বিল্লাল হোসেন ও নরেন্দ্র নাথ তরফদার।
এসময় আরো ছিলেন, তানোর এরিয়া অফিসের কমিউনিটি টিম লিডার সাথি বেগম, শাহিনুর আক্তার, রিপন কিসক, এ্যাডমিন ও প্রকিউরমেন্ট এ্যাসিসটেন্ট তপন সৌরভ কোরাইয়া, মনিটরিং এ্যসিসটেন্ট নুরনবী আলম, ট্যাকনিক্যাল অফিসার ফিশারিজ আবুল কাশেম।
এফএইচ ২০১৬ সাল থেকে তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন, বাধাইড় ইউনিয়ন, কলমা ইউনিয়ন ও চান্দুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার হতদরিদ্রদের সাবলম্বী করতে এবং শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ে কাজ করে যাচ্ছেন।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ | সময়: ৫:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ