আম কুড়াতে গিয়ে বজ্রপাতে নিহত ৩

শিবগঞ্জ প্রতিনিধিঃ

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ঝড়ের সময় আম কুড়াতে গিয়ে বজ্রপাতে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ৬টার দিকে আকস্মিক ঝড়ের সময় উপজেলার বিনোদপুর ও চককীর্তি ইউনিয়নাধীন আঁখিরা গ্রামের আমনগাড়ী বাগানে বজ্রপাতের ঘটনায় তারা নিহত হন।

নিহতরা হলেন,উপজেলার বিনোদপুর ইউনিয়নাধীন সাতরশিয়া জোলহাপাড়া গ্রামের এরফান আলীর স্ত্রী সেমিয়ারা বেগম (৪০) ও চককীর্তির ইউনিয়নাধীন আঁখিরা গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী মেরিনা বেগম (৪০), এবং একই গ্রামের মৃত জয়নালের ছেলে খাইরুল ইসলাম (৪৮)।

বিনোদপুর ইউনিয়নের চেয়ারম্যান রুহুল আমিন জানান, সকালে ঝড়ের সময় আম কুড়াতে গেলে বজ্রপাতে সেমিয়ারার মৃত্যু হয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারের হাতে ২০ হাজার টাকা প্রদান করা হয় বলেও তিনি জানান। অন্যদিকে চককীর্তি ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞা জানান, সকালে হঠাৎ বজ্রসহ বৃষ্টিপাত শুরু হয়। এ সময় মেরিনা ও খাইরুল বাড়ির পাশে বাগানে আম কুড়াতে গেলে বজ্রপাতে ঘটনাস্থলেই তারা নিহত হন। নিহতের প্রত্যেকের পরিবারকে নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয়েছে। নিহত খাইরুল ইসলাম পেশায় কৃষক ও মেরিনা বেগম গৃহীনি। এ ঘটনায় গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম জানান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত পরিবারদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: জুন ৯, ২০২২ | সময়: ৭:০৫ অপরাহ্ণ | Daily Sunshine