দ্রুত নিবন্ধনের লক্ষ্যে বিডিএ’র মতবিনিময়

স্টাফ রিপোর্টার: রাজতৈনিক দল হিসেবে নিবন্ধনের লক্ষ্যে বাংলাদেশ ডেমোক্রেটিক এ্যালাইন্সের (বিডিএ) কর্মিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী মহানগরীর বহরমপুর এলাকায় বিডিএ’র কার্যালয়ে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিডিএ’র চেয়ারম্যান শাহাব উদ্দিন বাচ্চু।
সভায় বিডিএ রাজশাহী মহানগর আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটির আহ্বায়ক করা হয় অ্যাডভোকেট মোস্তাকিম বিল্লা, সদস্য সচিব ওয়াদুদ উল মো. তাকাদ্দাছ। জয়েন কনভেনর নির্বাচিত করা হয় এবি সিদ্দিক পল্টু ও লতিফুল কবির লতিফ। ৫১ সদস্যবিশিষ্ট এ কমিটি অনুমোদন দেন বিডিএ’র চেয়ারম্যান শাহাব উদ্দিন বাচ্চু।
বিডিএ’র চেয়ারম্যান শাহাব উদ্দিন বাচ্চু বলেন, আগামী ১৫ দিনের মধ্যে রাজশাহী বিভাগের ৬৪টি থানার কমিটি গঠন করা হবে। সেই লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। এসব কমিটি গঠন করা হয়ে গেলে আগামী অক্টোবর মাসে বিভাগীয় মহাসমাবেশ করা হবে।
সভায় রাজশাহী মহানগরীর ১২টি থানা ও রাজশাহী জেলার ৯টি উপজেলার বিডিএ’র কর্মিদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বিডিএ’র আহ্বায়ক কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মোখলেসুর রহামন, সদস্য সচিব বরজাহান আলী পিন্টু, বাঘার অ্যাডভোকেট আজিজুল আলম, পুঠিয়ার জুয়েল রানা, দুর্গাপুরের জয়নাল আবেদিন, পবার ইয়াকুব আলী, তানোরের অ্যাডভোকেট হাসিবুল ইসলাম, বড়গাছি ইউনিয়নের ওয়াজেদ আলী প্রমুখ।


প্রকাশিত: জুন ১, ২০২২ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ