সর্বশেষ সংবাদ :

পবায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও উপবৃত্তি বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান বাইসাইকেল ও উপবৃত্তির টাকা বিতরণ করা হয়েছে।
রবিবার পবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন এর আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান বাইসাইকেল ও উপবৃত্তির টাকা বিতরণ করা হয়। প্রধান অতিথি থেকে বাই সাইকেল ও উপবৃত্তির টাকা বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াসিন আলী।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লসমী চাকমা’র সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসা. আরজিয়া বেগম ও মো. ওয়াজেদ আলী খাঁন। এ ছাড়াও উপস্থিত ছিলেন স্কুল ও কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। এ সময় প্রধানমন্ত্রীর অনুদান বাইসাইকেল ও উপবৃত্তির টাকা পেয়ে শিক্ষার্থীরা অনুভূতি প্রকাশ করে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।
উল্লেখ্য এই দিন প্রধানমন্ত্রীর অনুদান উপজেলার বিভিন্ন স্কুলের ১০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল প্রদান করা হয় ও বিভিন্ন স্কুলের ৩০ জন শিক্ষার্থী এবং কলেজের ১৫ জন শিক্ষার্থীর মাঝে উপবৃত্তির টাকা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার লসমি চাকমা বলেন, বর্তমান সরকার মেধাবী শিক্ষার্থীদের বাইসাইকেল ও উপবৃত্তি দিচ্ছে, গৃহহীনদের ঘর দিচ্ছে, অসুস্থ্যদের চিকিৎসা সহায়তা দিচ্ছে, দক্ষ জনগোষ্ঠী তৈরি করতে বিভিন্নভাবে প্রশিক্ষণ দিচ্ছে। তোমরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে এবং বাল্যবিবাহ ও মাদকমুক্ত সমাজ গড়তে হবে। এ সময় উপস্থিত শিক্ষার্থীরা বাল্যবিবাহ করবো না, মাদক নিবো না এই অঙ্গীকার করেন।


প্রকাশিত: মে ৩০, ২০২২ | সময়: ৫:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর