রাজশাহীতে মুজিব শতবর্ষ গোল্ডকাপ টি-২০ শুরু হচ্ছে ৬ জুন

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মুজিব শতবর্ষ গোল্ডকাপ টি-২০ শুরু হচ্ছে আগামী ৬ জুন। রাজশাহী ডিভিশনাল ক্রিকেট এসোসিয়েশনের তত্তাবাধারণে ও রাজশাহী সিটি করপোরেশনের সহযোগীতায় দ্বিতীয় বারের মত এই আসর অনুষ্ঠিত হবে। শনিবার ৬টি দলের মধ্যে প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী সিটি করপোরেশনে শনিবার এক সংবাদ সম্মলোনে এসব তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলোনে লিখত বক্তব্য পাঠ করেন টুর্নামেন্টের সদস্য শেখ মামুন ডলার। তিনি বলেন, এবারে খেলায় ৬টি দল অংশ নিবেন। এরা হলেন, শহীদ শামসুল অঅলম স্মৃতি সংসদ, সেস্টিনেলস, মুক্তি সংঘ, রাইমা রেঞ্জার্স, ন্যাশনটেক ক্রিকেটার্স এবং ফাইটার রাজশাহী। প্রতিদিন দুইট করে লেখা অনুষ্ঠিত হবে। ৬টি দল সিঙ্গেললীগ পদ্ধতিতে এক আপরের সাথে লেখবে।
তিনি আরও জানান, এবারের টুর্নামেন্টএ ১৪৬ জন প্লেয়ারের ড্রাফটের রেজিষ্ট্রিশন করেছে। প্রতিদি জলে স্থানীয় কোটায় ১৬ জন ও দুই জন করে ফরেন কোট প্লেয়ার নিতে পারবে। রাজশাহী ব্যাতীয় সবল জেলা প্লেয়রার ফরেন কোটার মধ্যে পড়বে বলে জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, টুর্ণামেন্ট কমিটির মিডিয়া আহ্বায়ক কবীর তুহিন, সদস্য মিজানুর রহমান, শাহজাদা হোসেন, জাতীয় দলেল ফ্লেয়ার ফরহাদ হোসেন, শফিউল ইসলাম, দেলোয়ার হোসেনসহ প্রমুখ। পরে ৬টি দলে প্লেয়ার ড্রাফট থেকে নিলাম অনুষ্ঠিত হয়।


প্রকাশিত: মে ২৯, ২০২২ | সময়: ৫:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর