সর্বশেষ সংবাদ :

জাবিসাস’র নতুন কমিটিকে রাবিসাস’র অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি: জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতি’র (জাবিসাস) নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। শনিবার সন্ধ্যায় এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানান রাবিসাসের সভাপতি নুরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক নূর আলম।
কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আজকের পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি বেলাল হোসেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ঢাকা পোস্টের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রুদ্র আজাদ।
বিবৃতিতে রাবিসাস নেতৃবৃন্দ বলেন, জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতি’র নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (রাবিসাস) পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি। বিশ^বিদ্যালয়ের ইতিবাচক সংবাদের পাশাপাশি নানা অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরতে সত্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছে সংগঠনটি। এ ধারা অব্যাহত থাকবে বলে আমারা আশা রাখছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও রাবিসাস-জাবিসাস’র মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে প্রত্যাশা।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আরিফুজ্জামান উজ্জ্বল (ইত্তেফাক), যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন (নিউ এইজ), কোষাধ্যক্ষ ইমরান হোসেন হিমু (মানবজমিন), দপ্তর ও প্রকাশনা সম্পাদক ফারুক হোসেন (দেশ রূপান্তর)।
এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন মেহেদী মামুন (নিউ নেশন), আব্দুর রহমান খান সার্জিল (নিউজ বাংলা ২৪) এবং আব্দুল মান্নান (সময় ট্রিবিউন)।


প্রকাশিত: মে ২৯, ২০২২ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ