সর্বশেষ সংবাদ :

সাপাহারে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে গত বছরের ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধারসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ছিনতাই ও ডাকাত দলের সদস্য চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাইদুলের ছেলে আলমগীর হোসেন (২৯) ও চাঁপাই সদর উপজেলার বেহুলা গ্রামের শরিফ আহমেদের ছেলে সানিউল আওয়াল (২৫)।
বৃহষ্পতিবার দুপুর ২টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) বিনয় কুমারের দেয়া তথ্য মতে, ২০২১ সালের ৯ মার্চ সন্ধ্যার পরে সাপাহার উপজেলার কোচকুড়লিয়া মাইপুর ব্রিজ এলাকায় উপজেলার কোচকুড়িলিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে হারুন অর রশিদসহ তার সাথে থাকা ব্যক্তিকে কয়েকজন মুখোশধারী টর্চের আলো দিয়ে পথরোধ করে। এর পর তারা মোটরসাইকেল চালক ও আরোহীকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক যখম করে এবং তাদের কাছে থাকা ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেলটি ছিনতাই করে ডাকাত দলের সদস্যরা। সেই মামলার সূত্র ধরে গত ২৩মে মোটরসাইকেল ছিনতাই চক্রের মুলহোতা পোরশা উপজেলার শোভাপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে আব্দুল জব্বারকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায় পুলিশ।
গ্রেপ্তারকৃত আব্দুল জব্বারের দেওয়া তথ্যমতে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম’র দিক নির্দেশনায় গত ২৫ মে বুধবার রাতে পুলিশ উপ পরিদর্শক (এসআই) মানিক হোসেন ও পুলিশ উপপরিদর্শক (এসআই) মুকুল হোসেন অভিযান পরিচালনা করে ঢাকা সাভার এলাকা হতে আন্তঃজেলা ডাকাত দলের অপর সদস্য আলমগীর হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এর পরে তার দেয়া তথ্যমতে বৃহষ্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদরের বেহুলা গ্রামের সানিউল আওয়ালের বাড়ি থেকে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে বৃষ্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার (সার্কেল) বিনয় কুমার জানিয়েছেন।


প্রকাশিত: মে ২৭, ২০২২ | সময়: ৫:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর