আক্কেলপুরে সুতা ব্যবসায়ীর টাকা ছিনতাই

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ৬০ বছর বয়সী বৃদ্ধের টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ ওঠেছে। ঘটনাটি উপজেলার তিলকপুর ইউনিয়নের বিনঝার মাদ্রাসার নিকটে ঘটেছে। আহত বৃদ্ধ আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। বৃদ্ধ আব্দুল আজিজ (৬০) উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের ডেকুঞ্চা গ্রামের আছির উদ্দীন সসরদারের ছেলে। তিনি পেশায় একজন সুতা ব্যবসায়ী।
আহত বৃদ্ধ আব্দুল আজিজ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় নঁওগা থেকে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে তিলকপুর ইউনিয়নের বিনঝার মাদ্রাসার পূর্ব পাশে ২টি বাইকে থাকা মহিলাসহ ৬ জন পথ অবরোধ করে ডেকে নিয়ে গিয়ে ইসলামী ব্যাংক নঁওগা শাখা থেকে উত্তোলন করা নগদ ২ লক্ষ ৫৭ হাজার ৫’শ টাকা ছিনিয়ে নিয়ে তাকে মারপিট করে আহত করে পালিয়ে যায়।
পরে সিএনজিতে থাকা অন্য ৪ জন যাত্রী ও চালক আহত আব্দুল আজিজকে উদ্ধার করে আক্কেলপুর থানায় নিয়ে আসে। পরবর্তীতে থানা পুলিশের পরামর্শে তাকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
সিএনজি চালক আব্দুল করিম বলেন, ‘পথ অবরোধ করে তারা যেভাবে ডেকে নিয়ে গেছে তাতে মনে হচ্ছিল তারা পরিচিত’।
আহত বৃদ্ধ আব্দুল আজিজ কান্না জনিত কন্ঠে জানায়, ‘তার প্রবাসী মেজো ছেলের বউ গত কয়েক মাস পূর্বে তার ছেলেকে তালাক করে। এর রেশ ধরে মেজো ছেলের শ^শুর-শ^াশুড়ি সহ কয়েকজন তার নিকটে থাকা নগদ ২ লক্ষ ৫৭ হাজার ৫’শ টাকা ছিনিয়ে নিয়ে যায়।’
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘এ ঘটনায় থানায় কোন অভিযোগ হয়নি। তবে আক্কেলপুর থানা পুলিশের দাবি ঘটনাটি রহস্যজনক’।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২ | সময়: ৬:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ