উত্তরা মোটর্স লিমিটেড’র বার্ষিক ডিলার কনফারেন্স অনুষ্ঠিত

সানশাইন প্রতিবেদক:

বাংলাদেশে অটোমোবাইল সেক্টরের স্বনামধন্য, সু-প্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় মোটরসাইকেল প্রস্তুতকারী, সংযোজনকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে মোটরসাইকেল বিক্রয় ও বিপননে এককভাবে ৪৪% মার্কেট শেয়ারের অধিকারী। বর্তমানে বাংলাদেশে ২৬ লাখেরও বেশি সংখ্যক বাজাজ মোটরসাইকেল এবং সিএনজি অটোরিক্সা চলাচল করছে।

সম্প্রতি বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে উত্তরা মোটর্স এর বার্ষিক ডিলার কনফারেন্স’২১ অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে দেশের বিভিন্ন অঞ্চল থেকে ৩২১ জন মোটরসাইকেল ও থ্রী হুইলার ডিলার অংশগ্রহন করেন। বাংলাদেশে বাজাজ মোটরসাইকেল এর একমাত্র পরিবেশক উত্তরা মোটর্স।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উত্তরা গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মতিউর রহমান। নির্বাহী পরিচালক কাজী ইমদাদ হোসেন, অর্থ ও প্রশাসনিক পরিচালক জনাব এবিএম হুমায়ূন কবির, হেড অব বিজনেস প্লানিং জনাব নাঈমুর রহমান, প্লানিং এন্ড ডেভোলেপমেন্ট ইঞ্জিয়ার জনাব মাশফিকুর রহমানসহ উত্তরা মোটর্স এর উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বাজাজ ডিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব দিলীপ ব্যানার্জী গত অর্থ বছরের অর্জিত কোম্পানীর ব্যবসায়িক বিভিন্ন দিক ডিলারদের সামনে তুলে ধরেন এবং ভবিষ্যতের চ্যালেঞ্জ সম্পর্কে অবহিত করেন। হেড অব বিজনেস প্লানিং জনাব নাইমুর রহমান বিগত সালের বিজনেস প্রমোশনাল কর্মকান্ড এবং ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তুলে ধরেন। প্লানিং এন্ড ডেভোলেপমেন্ট ইঞ্জিয়ার জনাব মাশফিকুর রহমান বাজাজ জেনুইন পার্টস এবং সার্ভিস সম্পর্কে ডিলারদের অবহিত করেন।

সভাপতির বক্তব্যে জনাব মতিউর রহমান সম্মানিত সকল ডিলারদেরকে বিগত বছরের সাফল্যের জন্য উষ্ণ অভিন্দন ও আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ২০২১-২২ অর্থবছরকে ‘ওয়ান টিম’ (উত্তরা মোটর্স, বাজাজ, ডিলারস) নামে ঘোষণা দেন। ২০২০-২১ অর্থবছরের বিক্রয় সাফল্যের জন্য তিনি থ্রী এস ডিলারদেরকে ক্রেস্ট ও আকর্ষনীয় পুরস্কার প্রদান করেন।
মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং নৈশভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

উত্তরা মোটর্স সবচেয়ে জনপ্রিয় এবং সর্বাধিক বিক্রিত বাজাজ মোটরসাইকেল দীর্ঘ ৪ দশক এর বেশী সময় ধরে সমগ্র দেশব্যাপী ১৫টি শাখা অফিস, ৩২১ টি থ্রীএস মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার ডিলার এর মাধ্যমে বাজারজাত করে আসছে এবং ৬০০ এর অধিক অনুমোদিত সার্ভিস সেন্টার তথা প্রশিক্ষনপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে গ্রামগঞ্জে বিক্রোয়োত্তর সেবা প্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে ।

সানশাইন/জেএএফ

 


প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২২ | সময়: ৬:১৩ অপরাহ্ণ | সুমন শেখ