সর্বশেষ সংবাদ :

বিদ্যুতের আগুনে পুড়লো তিন কৃষকের পানবরজ

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় বিদ্যুতের লাইন থেকে সৃষ্ট আগুনে তিনজন কৃষকের পান বরজ ভষ্মীভূত হয়ে গেছে। রবিবার দুপুর ১২ টার দিকে উপজেলার গনিপুর ইউনিয়নের পোড়াকয়া গ্রামের কৃষক আফজাল হোসেন, দুলাল উদ্দীন এবং মজিবর রহমানের পান বরজে আগুন লাগে।
এতে তিনজন কৃষকের প্রায় ১৩ পোন পান বরজ ক্ষতিগ্রস্ত হয়। স্থানীয় লোকজন দেখতে পেয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। যতোক্ষণে আগুন নিয়ন্ত্রণে আসে তার আগেই পান বরজের সাজ সহ সবকিছু পান পুড়ে গেছে। ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এ অগ্নিকাণ্ডে।
বরজের মালিক আফজাল হোসেন বলেন, পান বরজের পাশ দিয়ে বিদ্যুতের লাইন নির্মাণ করা হয়েছে। সেই লাইন থেকে পান বরজে আগুন ধরে যায়। আগুন মহুর্তের মধ্যেই পাশে থাকা দুলাল এবং মজিবর রহমানের পান বরজেও ছড়িয়ে পড়ে। ওই আগুনে তিনটি বরজ ভষ্মীভূত হয়ে গেছে। লোকজন পান বরজের আগুন দেখতে পায়। খবর পেয়ে স্থানীয় ভাবে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়। প্রায় ১ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, আগুনে পান বরজ ভষ্মীভূত হওয়ার বিষয়টা শুনেছি। এ ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে।


প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ | সময়: ৬:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর