পবার দামকুড়া ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্বগ্রহণ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবার দামকুড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম ও সদস্যবৃন্দের দায়িত্বগ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে দামকুড়া ইউনিয়ন চত্বরে এ দায়িত্বগ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
দামকুড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আব্দুস সালাম নবনির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলামকে ইউনিয়নের দায়িত্ব বুঝিয়ে দেন। স্বাধীনতার পরে এই ইউনিয়নে প্রথম আওয়ামী লীগের প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।
সাবেক চেয়ারম্যান মো. আব্দুস সালাম’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রশিদ, আব্দুস সাত্তার, আব্দুল গফুর, আব্দুস সোবহান, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, বীর মুক্তিযোদ্ধা সাম মোহাম্মদ। সংরক্ষিত সদস্য হিসেবে দায়িত্বগ্রহণ করেন রেহানা বেগম টুকু, মোসা. বেবী নাজনীন ও মোসা. ময়না এবং সাধারণ সদস্য হিসেবে দায়িত্বগ্রহণ করেন রফিকুল ইসলাম বাবু, আলমগীর হোসেন, বাবর আলী, মোখলেসুর রহমান, ইমরান আলী ঝড়ু, ওয়াসিম আকরাম, আব্দুল কাদের, মো. সেলিম উদ্দিন ও আক্কাস আলী।
দামকুড়া ইউপি সচিব কামাল হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন দামকুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস আলী, পবা উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোস্তাহাক আহমেদ, মাজদার রহমান, লিটন আকতারসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।


প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ | সময়: ৬:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর