সর্বশেষ সংবাদ :

নেতাকর্মীদের হত্যার রায় দাবীতে রাবি ছাত্রলীগের বিক্ষোভ

রাবি প্রতিনিধি : 
দেশব্যাপী ছাত্রলীগ নেতাকর্মী হত্যা মামলার রায় দ্রুত ঘোষণা করতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের করা মন্তব্যকে অবমাননাকর দাবি করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। 
বৃহস্পতিবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে অবস্থিত দলীয় টেন্ট থেকে বিক্ষোভ মিছিল বের করে দলটির নেতাকর্মীরা।
বিক্ষোভ মিছিল নিয়ে নেতাকর্মীরা ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে একই স্থানে এসে বিক্ষোভ সমাবেশ করে।
সমাবেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ‘একটি মহল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দূর্বল করার চেষ্টায় আছে। আওয়ামীলীগের নেতাকর্মীরা যখন দেশকে সর্বোচ্চ উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল নেতাকর্মীদের নামে মিথ্যা তথ্য ছড়ানোর চেষ্টা করে যাচ্ছে। আমরা রাজপথে ছিলাম, রাজপথে আছি। রাজপথে থেকে এই সকল অপশক্তির বিরুদ্ধে সব সময় দুর্বার আন্দোলন গড়ে তুলব।’
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালেল মন্তব্য ‘অবমাননাকর’ দাবী করে সভাপতি আরো বলেন, ‘আমরা বিএনপি নেতা মোয়াজ্জেমের শাস্তির দাবি জানাচ্ছি।’ শাস্তি দ্রুত কার্যকর না হলে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগসহ সারাদেশের নেতাকর্মীরা কঠোর আন্দোলন গড়ে তুলবে বলে হুশিয়ারী দেন তিনি।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতাকর্মীরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগকর্মী শহীদ ফারুক হোসেন, শাহ মখদুম হল ছাত্রলীগের সাবেক সভাপতি শহীদ খলিলুর রহমান মামুন, বুয়েট ছাত্রলীগকর্মী শহীদ আরিফ রায়হান দ্বীপ, বুয়েট ছাত্রী সাবিকুন নাহার সনি, চট্রগ্রামের বাকলীয়া সরকারি কলেজ ছাত্রলীগের ৮ নেতাকর্মীসহ বিভিন্ন সময়ে সারা দেশব্যাপী নিহত ছাত্রলীগ কর্মী হত্যা মামলার রায় দ্রুত ঘোষণার দাবি করেন।
সানশাইন/০৯ ডিসেম্বর/এলএইচ

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১ | সময়: ৭:৫০ অপরাহ্ণ | সুমন শেখ