ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনা : খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্ষুধা ও দারিদ্রমুক্ত হয়েছে। বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। গ্রাম এখন শহরে পরিনত হতে চলেছে। এই বাংলাদেশে একটি মানুষও আর আশ্রয়হীন থাকবে না।
জননেত্রী শেখ হাসিনা যতদিন রাষ্ট্রের ক্ষমতায় থাকবে এভাবে আশ্রয়হীনদের জন্য বাড়ি নির্মাণ হতেই থাকবে। তাই আপনারা শেখ হাসিনার জন্য আল্লাহর দরবারে দুহাত তুলে দোয়া করবেন। তিনি যেন আবারও প্রধানমন্ত্রী হয়ে আপনাদের মত আশ্রয়হীনদের পাশে দাঁড়াতে পারেন।
শনিবার বিকেলে উপজেলার ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে রাওতাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে উন্নয়ন ও শান্তি সমাবেশে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওবাইদুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, সহ-সভাপতি আব্দুস সামাদ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড রফিজ উদ্দিন।
পাড়ইল ইউনিয়ন আওয়ামী লীগৈর সাধারণ সম্পাদক উৎপল কুমার পিন্টুর সঞ্চালনায় অন্যদের মধ্যে ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক রনজিত কুমার, উপজেলা কৃষকলীগের আহবায়ক অবিনাষ চন্দ্র মহন্ত, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহাদী হাসান পায়েল।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩ | সময়: ৬:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ