সর্বশেষ সংবাদ :

মান্দায় মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাড়ি ভাঙচুর, বখাটে আটক

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় স্কুল পড়ুয়া মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করার জের ধরে বসতবাড়িতে হামলা, মারধর ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যার দিকে উপজেলার নলঘৈর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় রোববার মান্দা থানায় পাঁচজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
ভুক্তভোগী আব্দুস সাত্তার জানান, তার মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ে দশম শ্রেণিতে লেখাপড়া করে। বিদ্যালয়ে যাতায়াতের পথে কোঁচড়া গ্রামের বখাটে মেহেদী হাসান (২২) বেশ কিছুদিন ধরে তাকে উত্যক্ত করে আসছিল। বিষয়টি মেহেদীর পরিবারকে জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি।
আব্দুস সাত্তার অভিযোগ করে বলেন, পরিবারের কাছে অভিযোগ করায় মেহেদী হাসান ক্ষিপ্ত হয়ে তার মেয়েকে দেখে নেওয়ার হুমকি দেয়। এ অবস্থায় শনিবার বিকেলে বখাটে মেহেদী হাসান তার বাড়িতে ঢুকে মেয়ের সঙ্গে অশালীন আচরণ করে। বিষয়টি জানাজানি হলে আশপাশের লোকজন তাকে আমার বাড়িতে আটক করে রাখে।
স্থানীয় বাসিন্দারা জানান, সংবাদ পেয়ে মেহেদী হাসানের পরিবারের লোকজন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে আব্দুস সাত্তারের বসতবাড়িতে হামলা করে। এসময় বসতবাড়ি ভাঙচুরসহ আব্দুস সাত্তার ও তার স্ত্রী রেবেকা আক্তারকে মারধর করেন হামলাকারীরা। তাদের ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে আটক মেহেদী হাসানকে ছিনিয়ে নিয়ে হামলাকারীরা সটকে পড়েন।
ঘটনায় মেহেদী হাসান, রাতুল ইসলাম রনিসহ পাঁচজনের বিরুদ্ধে রোববার মান্দা থানায় মামলা করেন ভুক্তভোগী আব্দুস সাত্তার।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: মে ১, ২০২৩ | সময়: ৫:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ