রাজশাহীতে অনূর্ধ্ব-১৫ বালক ফুটবলে: স্ট্রাইকার ও ক্রিকেট লেগ স্পিনার বাছাই ও প্রশিক্ষণ শিবির উদ্বোধন

স্পোর্টস রিপোর্টার: বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় রাজশাহী জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় অনূর্ধ্ব-১৫ বালকদের ফুটবল (স্ট্রাইকার) ও ক্রিকেট (লেগ স্পিনার) বাছাই ও ৫ দিনব্যাপী প্রশিক্ষণ শিবিরের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী।
শনিবার (৪ মে) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে উদ্বেধনী অনুষ্ঠানে রাজশাহী জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি শারীরিক শিক্ষা কলেজের উপাধ্যক্ষ (চঃ দাঃ) মাহাবুবুর রহমান, রাাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন, কোষাধ্যক্ষ জিয়া হাসান আজাদ হিমেল।
৫ দিনব্যাপী এ প্রশিক্ষণ শিবিরে রাজশাহী বিভাগের ৮ টি জেলা হতে আগত ২৪ জন ফুটবলার ও ২৪ জন ক্রিকেটার এর মধ্যে বাছাই করে উভয় ইভেন্টে ১৫ জন করে যথাক্রমে ফুটবল রাজশাহী সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে ও ক্রিকেট মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে চলমান থাকবে।
উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, ফুটবল ও ক্রিকেটের প্রশিক্ষকবৃন্দ এবং বিভিন্ন ক্রীড়া ক্লাবের সংগঠকবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: মে ৫, ২০২৪ | সময়: ৫:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ