সর্বশেষ সংবাদ :

অতিরিক্ত গরমে সোনামসজিদ স্থলবন্দরে পানামার ট্রাফিক পরিদর্শকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: অতিরিক্ত গরমে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর পানামা পোর্ট লিংক লিমিটেডের ট্রাফিক পরিদর্শক রুহুল আমিনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর পৌণে একটার দিকে পানামা পোর্ট লিংক লিমিটেডের ইয়ার্ডে এ ঘটনা ঘটে। রুহুল আমিন হচ্ছেন যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোল পৌর এলাকার মোঃ কোরবান আলীর ছেলে।
জানা গেছে, দুপুর পৌণে একটার দিকে সোনামসজিদ স্থলবন্দর পানামা পোর্ট লিংক লিমিটেডের ট্রাফিক পরিদর্শক রুহুল আমিন দায়িত্ব পালনকালে অতিরিক্ত গরমে তার নিজ অফিস কক্ষে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তিনি অতিরিক্ত গরমে হার্ট অ্যাটাক করলে তার মৃত্যু হয়। পরবর্তীতে তাকে দ্রুত চিকিৎসার জন্য নিকটস্থ শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তবে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সায়রা খান জানান, পানামা কর্তপক্ষ রুহুল আমিনকে আনার পর তার দায়িত্বরত চিকিৎসক মৃত অবস্থায় পান। কি কারণে তার মৃত্যু হয়েছে তা বলা মুসকিল।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত গরমে হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে।


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪ | সময়: ৫:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ