পরিবারের সংবাদ সম্মেলন- কলেজ ছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কলেজ ছাত্র নাইম আলী বিদ্যুৎ কে (২৭) মাদকের মামলায় ফাঁসানোর দাবি করেছে তার পরিবার। বুধবার দুপুরে ধোবড়া বাজারে সংবাদ সম্মেলন করে এ দাবি করে পরিবারটি।
দুপুরে লিখিত বক্তব্যে নাইম আলীর বোন সুরমা খাতুন অভিযোগ করেন, ৪ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে তার ভাইকে ধোবড়া বাজার এলাকা থেকে ৫৯ বিজিবির সদস্যরা ধরে নিয়ে যায়। এসময় তার ভাইকে কোনরুপ তল্লাসীও করা হয়নি। যা স্থানীয়রা দেখেছে। পরের দিন তারা জানাতে পারেন, তার ভাইকে ৪০০ গ্রাম হোরোইন ও ২০ বোতল ফেন্সিডিলসহ থানা পুলিশের কাছে মামলা দিয়ে হস্তান্তর করেছে।
আমার ভাই রাজশাহী সিটি কলেজে অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। সে এ ধরনের কোন কাজের সাথেই জড়িত নয়। আমরা পরিবারের পক্ষ থেকে মামলার সুষ্ঠু তদন্তের দাবি করছি, আমরা মনে করে আইন সবার জন্য সমান আমরাও ন্যায় বিচার পাব।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নাইম ইসলামের মা তরিকা বেগম, বাবা নসরুল ইসলাম, চাচা অবসরপ্রাপ্ত সেনা সদস্য খাইরুল ইসলামসহ অনান্যরা।
এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জের ৫৯ বিজিবি অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, নাইম ইসলাম বিদ্যুৎ একজন চিহ্নিত মাদক কারবারি, সে নিয়মিতই মাদক ক্যারি করত। মোটরসাইকেল নিয়ে সে মাদক ক্যারি করত। আমাদের কাছে তার মাদক কারবারের স্বিকারোক্তি আছে।


প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ